ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা-ভাঙচুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে উপজেলার চরফকিরা ইউনিয়নের ব্যবসায়ী কামাল উদ্দিনসহ ৪ জন আহত হয়। স্থানীয় একরামুল হকের নেতৃত্বে জুলুম বাদশা বাহিনীর সদস্যরা হামলা-ভাঙচুরের ঘটনাটি ঘটায় বলে অভিযোগ উঠেছে।

'গত শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার শুকুরীয়া বাজারে অতর্কিত হামলার শিকার হন ব্যবসায়ী কামাল উদ্দিনসহ ৪ জন। এসময় হামলাকারীদের আঘাতে তারা ৪ জনই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। একইদিন রাতে কামালের খামার ও দোকানপাট ভাংচুর করা হয়। স্থানীয় একরামুল হকের নেতৃত্বে জুলুম বাদশা বাহিনীর সদস্যরা হামলা-ভাঙচুরের ঘটনাটি ঘটায়।'-এমনটাই অভিযোগ ভুক্তভোগী ব্যবসায়ী কামালসহ অন্যান্যদের। এদিকে অভিযুক্ত একরামুল হকের দাবি, গত শুক্রবার রাতে তাকেও মারধর করে কামালের লোকজন। তিনিও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

অন্যদিকে স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে এসব ঘটনা ঘটে। তবে এ নিয়ে এখন পর্যন্ত কোনো মামলা-মোকদ্দমার খবর পাওয়া যায়নি। বর্তমানে স্থানীয়ভাবে উভয় পক্ষের মধ্যে আপোষ মীমাংসার প্রচেষ্টা চলছে।