ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতার বাড়িতে হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে যুবলীগ নেতা ফয়েজ আহমেদ সুমনের বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। হামলার সময় বাড়িতে ভাঙচুর করা হয়েছে। এতে নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

এ ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।  চৌমুহনীর করিমপুর সিঙ্গার রোডে এ বিক্ষোভ করা হয়।

ফয়েজ আহমেদ সুমনের পরিবারের সদস্যরা জানান, গত ৭ জুলাই রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা যুবলীগ নেতা সুমনের বাসা বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেন। এ সময় পিটিয়ে ও কুপিয়ে পাঁচজনকে আহত করা হয়। এ ঘটনায় জাহাঙ্গীরসহ ছয় জনের নাম উল্লেখ করে বেগমগঞ্জ মডেল থানায় অভিযোগ দেয়া হয়। তবে এখন পর্যন্ত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি পুলিশ।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান এলাকাবাসী। হামলার পর সুমনের পরিবারের সদস্যদের দেখতে গেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ-সম্পাদক সিরাজুল ইসলাম স্বপন ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা। তারা এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি মো. হারুন উর রশিদ চৌধুরী বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।