ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

৪ কোটি টাকাসহ মানব পাচারকারী গ্রেপ্তার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুলাই ২০২০  

মানব পাচারকারী দলের অন্যতম হোতা চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের কবির হোসেনকে (৪০) পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) গ্রেপ্তার করেছে। গত সোমবার পুলিশের তদন্ত বিভাগের (সিআইডি) এই সংবাদটি জানিয়েছে। সিআইডির সংঘবদ্ধ অপরাধ দমন বিভাগের একটি দল কবিরকে গ্রেপ্তার করার পরে আদালতে হাজির করেন।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে এক স্বীকাররোক্তিমূলক জবানবন্দিতে কবির হোসেন জানান, তিনি লিবিয়া ও মরক্কো পাঠানোর নাম করে চাটখিল উপজেলাসহ বিভিন্ন জেলা-উপজেলা থেকে মানব পাচারের বিনিময়ে ৪ কোটি টাকা নিয়েছে।

গত ২৮ মে লিবিয়ার মানব পাচারকারী চক্র ও তাদের সহযোগীদের গুলিতে ২৬ জন বাংলাদেশি নিহত ও ১১ জন বাংলাদেশি আহত হোন। গ্রেপ্তারকৃত কবির হোসেন সম্পর্কে গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা জানান, কবির হোসেনরা বিশেষ কৌশলের মাধ্যমে মানব পাচার করে আসছে এদের আরও কয়েকজনকে ধরতে অভিযান চালাচ্ছে। সিআইডি ছাড়া ও বিভিন্ন থানার পুলিশ ও ঢাকা মহানগরের পুলিশ গোয়েন্দা বিভাগের (ডিবি)।