ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় ঝড়ে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, বজ্রপাতে আহত ৪

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মে ২০২০  

নোয়াখালীর হাতিয়া উপজেলার সোনাদিয়া ও বুড়িরচর ইউপিতে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঝড়ে চারটি গ্রামের অন্তত শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এ সময় বজ্রপাতে শিশুসহ চারজন আহত হয়েছে।

আহতরা হচ্ছেন সোনাদিয়া ইউপির কেঞ্জাখালী গ্রামের জামাল উদ্দিনের মেয়ে প্রিয়া বেগম, ছেলে পিহাদ উদ্দিন, জামাল উদ্দিন ও আব্দুল মন্নান। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

ঝড়ে সোনাদিয়া ও বুড়িরচড় ইউপিতে গ্রামের শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়। এছাড়াও কয়েকটি ঘরের উপরের চাল বাতাসে উড়ে চলে গেছে। এ সময় ছুঁটোছুঁটি করতে গিয়ে বজ্রপাতে চারজন আহত হয়েছে।

হাতিয়ার ইউএনও মো. রেজাউল করিম বলেন, কালবৈশাখী ঝড়ে সোনাদিয়ার ও বুড়িরচরে কয়েকটি গ্রামের শতাধিক কাঁচা ঘরবাড়ি ও গাছ পালা বিধ্বস্ত হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিদের ক্ষতিগ্রস্তদের তালিকা করতে বলা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।