ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসাছাত্রীর মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে সামিয়া আক্তার (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। লকডাউন করা হয়েছে তার নানার বাড়ি। বাড়িটিতে ১৫ পরিবারে সদস্য রয়েছে ৬৬জন।

 

গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ীটি লকডাউন ঘোষনা করেন, সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম মজুমদার। মৃত সামিয়া আক্তার বেগমগঞ্জ উপজেলার লাউতলী এলাকার ওমান প্রবাসী শহিদ উল্যার মেয়ে।

 

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান বলেন, মাদ্রাসা ছাত্রী সামিয়া গতকিছু দিন আগে তার নানার বাড়ী সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মইজদীপুর গ্রামের মেহের আলী ব্যাপারী বাড়ীতে আসে। গত কয়েকদিন ধরে সে জ্বর ও শ্বাস কষ্টে ভুগছিলেন। রবিবার সকাল ৭টার দিকে ওই বাড়ীতে তার মৃত্যু হয়। করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তার সংস্পর্শে আসা তার মা ও নানীরও নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনাগুলো পরীক্ষার জন্য বিআইটিআইডি চট্টগ্রামে পাঠানো হবে।

 

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম মজুমদার বলেন, লকডাউন ঘোষনা করে বাড়ীটির সামনে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে। নমুনা রিপোর্ট না আসা পর্যন্ত বাড়ীটির ১৫ পরিবারের ৬৬ জন সদস্য হোম কোয়ারেন্টাইনে থাকবে।