ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় ত্রাণ নয় সামাজিক সংগঠনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

যারা সাহায্য সহযোগিতা নিচ্ছে তাদের অবস্থা কোন ভাবে দূর্বল নয়। তাই তাদেরকে ত্রাণ নয়, দেওয়া যায় উপহার সামগ্রী। এই চিন্তাভাবনা থেকে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় পৌরসভার ৩নং ওয়ার্ডে একটি সমাজিক সংঘঠনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে ৩শত ৫০ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এদের অধিকাংশকে বাড়ী বাড়ী গিয়ে উপহার সামগ্রী পৌছে দেওয়া হয়।
জানাযায় , সম্পূর্ন স্বেচ্ছা সেবী সংগঠন টেকসই সমাজ কল্যান এর উদ্যোগে এ উপহার সামগ্রী বিতরন করা হয়। পৌরসভার ৩নং ওয়ার্ড ও চরঈশ্বর ইউনিয়নের কিছু অংশের লোকজন এ সুবিধা পেয়েছেন। এতে প্রতিটি পরিবারকে কিছু শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র দেওয়া হয়।
প্রশাসনিক ভাবে সামাজিক দূরত্ব ও নিয়ম শৃংখলা নিশ্চিত করতে এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মো: সারোয়ার সালাম। সংগঠনের সাধারন সম্পাদক হাফেজ ইসমাইল হোসেন তাফসিরের নেতৃত্বে ১৫জনের একটি স্বেচ্ছাসেবী দল এ বিতরন কর্মসূচীতে সহযোগিতা করেন।