ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

মসজিদে জীবানুনাশক ছিটানো কর্মসূচি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় হাতিয়া জেলা বাস্তবায়ন কমিটির উদ্যোগে আজ সকাল থেকে জনসমাগম এলাকায় জীবানুনাশক ছিটানো কর্মসূচি চালু করা হয়েছে। সেচ্ছাসেবকরা নিজেরা গিয়ে জীবাণুনাশক দিয়ে মসজিদ এলাকা,  মসজিদের ফ্লোর, ওজুখানা, শৌচাগার, পুকুরের ঘাটসহ বিভিন্ন জায়গায় জীবাণুনাশক ছিটিয়ে পরিস্কার করে দিচ্ছেন ।

জেলা বাস্তবায়ন কমিটির সদস্যরা জানান, হাতিয়াতে প্রায় ৫ শতাধিক জুমা মসজিদ রয়েছে। সরকারী সিদ্বান্ত অমান্য করে প্রতিদিনি মুসল্লিরা মসজিদে গিয়ে নামাজ আদায় করছেন। এতে ভাইরাস সংক্রামন হওয়ার আশংকা থাকে। তাই প্রতিটি মসজিদে এই পরিস্কার কর্মসূচি পালন করা হবে।

এদিকে মসজিদ পরিস্কারের পাশাপাশি তারা প্রতিটি মসজিদের খাদেম ও সাধারন জনগনের মধ্যে দুটি সাবান, এক বোতল ডেটল ও একটি লিপলেট বিতরন করছেন। গত দুইদিন থেকে এ সংগঠনের সদস্যরা হাতিয়া পৌরসভার বিভিন্ন জায়গায় জীবাণুনাশক ঔষধ ছিটিয়েছেন।