ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

উদ্যম বাংলাদেশ নোয়াখালী জেলার উদ্যোগে শনিবার বিকেলে নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে নভেল করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক লিফলেট -স্টিকার ও মাস্ক বিতরণ করা হয়েছে ।মাস্ক বিতরণের ক্ষেত্রে রিকশাচালক, গণপরিবহনের চালক ও চালকদের সহকারীদের বেশি প্রাধান্য দেওয়া হয়।


এতে উপস্থিত ছিলেন, উদ্যম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ডা.শাহাদাত হোসাইন,কবি নজরুল কলেজ শাখার সাবেক সভাপতি মেহেদী মেহেদী হাসান রাজু,ডা.পারভিন আক্তার,খুরশিদা নূর নিশী মো পারভেজ হোসেন ইয়াসিন আরাফাত রাকিব জাহিদ আফ্রিদি আমজাদ প্রমুখ।


ডা.শাহাদাত হোসাইন বলেন,এখন দেশের পরিস্থিতি খুব ভয়াবহ।করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কর্মসূচীর অংশ হিসেবে আজ নোয়াখালীতে জনসচেতনতা মূলক লিফলেট -স্টিকার ও মাস্ক বিতরণ করলাম। আগামীতেও আমাদের সেচ্ছাসেবীও আরও বড় আকারে উদ্যোগ গ্রহণ করবে।এবং আমি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সহযোগিতা করবো।সবসময় নোয়াখালী মানুষের পাশে থাকবো।মেহেদী হাসান রাজু বলেন, আজ আপনাদের সাহসী উদ্যোগ প্রশংসার দাবী রাখে।করোনা ভাইরাস প্রতিরোধে আপনাদের এমন উদ্যোগ আরও চাই।আমরা নিয়মতান্ত্রিকতায় বিশ্বাসী।সবাই নিয়ম মেনে উদ্যম বাংলাদেশ নোয়াখালী জেলা কমিটিকে শক্তিশালী করুণ।


পারভেজ হোসেন বলেন, আমরা উদ্যম বাংলাদেশ নোয়াখালীর উদ্যোগে রিকশাচালক ও গণপরিবহনের চালক এবং পথচারীদের মাঝে লিফলেট -মাস্ক বিতরণের মাধ্যমে তাদের নিরাপদ ও সচেতন করার চেষ্টা করছি।আগামীতে উদ্যম বাংলাদেশের সকল কর্মসূচী বাস্তবায়ন করবো ইন শা আল্লাহ।