ব্রেকিং:
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে দুগ্রুপের সংঘর্ষে প্রাণ গেল শিশুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় দুগ্রুপের সংঘর্ষে পদদলিত হয়ে মো. আরিফ হোসেন নামের নার্সারি পড়ুয়া এক ছাত্র নিহত হয়েছে।   

শনিবার বিকেলে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় এ ঘটনা ঘটে। নিহত আরিফ হোসেন উপজেলার ডমুরুয়া ইউনিয়নের হরিণকাটা গ্রামের আহসান উল্যার ছেলে এবং একই এলাকার নতুনপুরী বর্ণমালা একাডেমীর নার্সারির ছাত্র ছিলো।

সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পাল জানান, বিকেলের দিকে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় সারবাহী একটি মিনি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে। পরে দুর্ঘটনার শিকার ট্রাকের সার লুটপাট করতে ইউপি সদস্য আজাদসহ স্থানীয় অপর একটি গ্রুপ চেষ্টা চালায়। এ সময় দুগ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষ চলাকালে আরিফ হোসেন পদদলিত হয়ে মৃত্যু বরণ করে। 

তিনি আরো জানান, এ ঘটনায় আজাদ মেব্বারসহ আরো কয়েকজনকে আসামি করে মামলার প্রক্রিয়া চলছে। 

এ বিষয়ে ইউপি সদস্য আবুল কালাম আজাদ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ওই সময় সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে। বড় ধরনের কিছুই হয়নি।   

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।