ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২০  

নোয়াখালীর সুবর্ণচরে নয় বছর বয়সী বাক প্রতিবন্ধী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার বিকেলে সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউপির তিন নম্বর ওয়ার্ডের কাঞ্চন বাজার এলাকা থেকে চরজব্বর থানার পুলিশ তাকে গ্রেফতার করে।ধর্ষক রাকীব হোসেন, চরজব্বর ইউপির এক নম্বর ওয়ার্ডের খনকার বাড়ির মহসিনের ছেলে।  

নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেন জানান, ধর্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। এর আগে মঙ্গলবার সকালে উপজেলার চরজব্বর ইউপির চর হাসান গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছেন, শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে, ঘরে কেউ না থাকার সুযোগে রাকীব শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির মামি এসে দেখতে পেলে ধর্ষক পালিয়ে যায়।