ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদের উদ্বোধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

আজ দুপুর ১২ টায় সোনাইমুড়ীতে উদ্বোধন করা হলো তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদ। উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিআতাউর রহমান ভূঁইয়া মানিক। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, বারগাঁও ইউনিয়নের চেয়্রম্যান ইঞ্জিনিয়ার আনিসুর রহমান।অনুষ্ঠানে সাংসদ এইচ এম ইব্রাহিম সমাজের মানুষগুলোকে মানিকের মতো এগিয়ে আসার আহবান জানান।

৫ কোটি টাকারও অধিক ব্যয়ে গত দুই বছরের মধ্যে নির্মিত হলো এই মসজিদটি। সেনবাগ-সোনাইমড়ী গণমানুষের নেতা ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক কর্তৃক প্রতিষ্ঠিত তোহিদা-মানিক ট্রাস্ট এই মসজিদটি নির্মাণ করেন। আতাউর রহমান ভূঁইয়া মানিক এর চিন্তাধারা যতটুক না রাজনৈতিক তার চেয়ে বেশি ছিল সামাজিক। রাজনীতিকে কখনও তিনি মুখ্য হিসেবে সামনে আনেন নি। গরিব মেয়ের বিয়ে, শিক্ষা, চিকিৎসা, মসজিদ-মাদ্রাসা নির্মাণসহ সমজিক প্রতিটি সেক্টরে আতাউর রহমান ভূঁইয়া মানিকের অংশগ্রহণ চোখে পড়ার মতো। যা এখনও বিদ্যমান রয়েছে।