ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচর ও বেগমগঞ্জে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীর সুবর্ণচর ও বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলার পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল, হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের ছেলে নোমান হোসেন। তবে বেগমগঞ্জের কাদিরপুরের নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, সুবর্ণচর উপজেলার তালতলি এলাকার মুকবলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে একটি অটোরিকশা যাচ্ছিল। তোতার বাজার দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কে পৌঁছালে একটি কাভার্ডভ্যান সামনে থেকে অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা চার যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাসেল ও নোমানকে মৃত ঘোষণা করেন। বাকিদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, উপজেলার কাদিরপুর ইউপির সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালুবোঝাই পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন। আহত হয়েছেন আরো দুইজন। তাদের ঢাকায় পাঠানো হয়েছে।