ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে (শিক্ষানবিস) এএসপির নাম ভাঙিয়ে চাঁদাবাজির ঘটনা ঘটেছে।

পরে পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চাঁদাবাজ ওয়ালি উল্যাহ মাহফুজ (৩৮), কে আটক করে। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনিপাড়া গ্রামের ধনেরগো বাড়ির ডা.আহছান উল্যার ছেলে।
বুধবার (১৩ নভেম্বর) ৩টার দিকে চাঁদাবাজির অভিযোগে তাকে আটক করে পুলিশ। পরে একই দিন রাত ৯টার দিকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গত (৪নভেম্বর) অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবিস) ৩৬তম বিসিএস ব্যাসের মাহফুজুর রহমান’র নাম ভাঙ্গিয়ে অভিযুক্ত ব্যক্তি চাঁদাবাজির এ ঘটনা ঘটায়।

পরে এএসপি (শিক্ষানবিস) বিষয়টি জানতে পেরে নিরীহ ২টি পরিবারেকে চাঁদাবাজির টাকাগুলো উদ্ধার করে দেয়। পরে ভুক্তভোগী পরিবার গুলোর অনুরোধে অভিযুক্ত ব্যক্তিকে মানবিক দিক বিবেচনা করে কঠোর হুঁশিয়ারি দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিস) ৩৬তম বিসিএস’র সদস্য মাহফুজুর রহমান বলেন, আমি একটি শিশু নির্যাতন মামলার তদন্ত করতে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে যাই। পরে অভিযুক্ত ব্যক্তি আমার নাম ভাঙ্গিয়ে একেবারে অসহায় ২টি পরিবারের কাছ থেকে ৭হাজার টাকা চাঁদাবাজি করে। এ ঘটনা আজ বিকালে জানতে পেরে তাকে তাৎক্ষণিক আটক করা হয়। পরে তদন্ত করলে পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবজির সত্যতা পাওয়া যায়। পরে চাঁদাবাজির টাকা উদ্ধার করে অসহায় পরিবার গুলোকে ফেরত দেওয়া হয়। কিন্তু ভুক্তভোগী পরিবারের অনুরোধে মুচলেকা নিয়ে মানবিক দিক বিবেচনা করে তাকে আজ রাত ৯টার দিকে ছেড়ে দেওয়া হয়।