ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী সদর হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬জন আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

নোয়াখালী জেলা শহরের ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান। আদালত পরিচালনায় সহযোগিতা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা নবী হোসেন এর নেতৃত্বে সুধারাম মডেল থানা পুলিশ। 

দালালি করার সময় হাতেনাতে আটককৃতদের ঘটনাস্থলে বিভিন্ন মেয়াদের কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত। যার মধ্যে মো: নূর শেখ রহমান বিজয় (২৭) কে তিন মাস, জহিরুল ইসলাম ফরহাদ কে তিন মাস, মনোয়ার হোসেন (৩৭) কে ১৫দিন,  কামাল উদ্দিন স্বপন (২৮) কে দুই মাস, আবুল কাশেম (৪০) কে দুই মাস এবং ইমরান হোসেন (২২) কে ১৫দিন করে বিনাশ্রম করাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দুপুর ১২টা থেকে ১.৩০ পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।জনস্বার্থে ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান থাকবে। তথ্য ও অভিযোগ জানাতে ফোন করুন ০১৭০৭৪০১০০০ নম্বরে।