ব্রেকিং:
ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে ৪ বার নাম লেখালেন বাংলাদেশের কনক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০১৯  

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে ৪ বার নাম লেখালেন বাংলাদেশের কনক কর্মকার। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামে।বর্তমানে তিনি ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করেন। এরই মধ্যে তিনি বাংলাদেশের হয়ে ৪টি গিনেস ওয়ার্ল্ড রেকর্ড করেছে। 

তার অর্জনগুলো হলো- তিনি প্রথমবার গিনেস বুকে তার নাম লেখান কপালে ১ হাজার ১৫০টি কাগজের কাপ (গ্লাস) ৬৬ সেকেন্ড রেখে। ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।তিনি দ্বিতীয় বার গিনেস বুকে নাম লেখান কপালের উপর ২৫ মিনিট গিটার ব্যালেন্স করার জন্য। ২০১৯ সালের ৪ এপ্রিল গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

ঘাড় দিয়ে এক মিনিটে ৩৬ বার বাস্কেটবল ক্যাচ ধরার জন্য ২০১৯ সালের ৫ জুন তৃতীয়বারের মতো তিনি গিনেস বুকে নাম লেখান। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে তিনি চতুর্থবারের মতো নাম লেখান সবচেয়ে বেশি সময় হাঁটুর উপরে বল রেখে।কনকের ইচ্ছে আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড করার, তবে তার জন্য দরকার পৃষ্টপোষকতা। সবার সার্বিক সহযোগিতা পেলে সে বাংলাদেশের জন্য আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড ছিনিয়ে আনতে পারবে।