ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

সেনবাগে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

দেশব্যাপী ডেঙ্গু আতংক দুরীকরন ও প্রতিরোধে করনীয় উপলক্ষ্যে নোয়াখালী সেনবাগ উপজেলায় জন সচেতনতা মূলক আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে। সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে ও সেনবাগ উপজেলা প্রশাসনের আয়োজনে হাসপাতালের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়েছে। জামাল উদ্দিনের সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে অনু্ষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহি কর্মকর্তা মিনহাজুর রহমান।

অনুষ্ঠানে ডেঙ্গু জ্বর আক্রান্তে করনীয় বিষয়ে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ডাঃ মতিউর রহমান। বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার নাজিম উদ্দিন, সেনবাগ থানার এস.আই সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুস সাত্তার বিএসসি, সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ আউয়াল, স্থানীয় এমপির প্রতিনিধি কামাল চৌধুরী। এসময় শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।