ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে দোকানে বসেই পচা মাংস বিক্রি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ভারত থেকে অবৈধ পথে আসা পচা, নষ্ট ও কেমিক্যালযুক্ত গরুর মাংস বিক্রির অপরাধে দুজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের কাছ থেকে ১৪০ কেজি পচা মাংস উদ্ধার করা হয়। পরে আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।

বুধবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট কাঁচাবাজারের বাদশার মাংস ঘর থেকে এসব পচা মাংসসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন সোনাইমুড়ী উপজেলার অম্ভরনগর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৩) ও বেগমগঞ্জের রসুলপুর গ্রামের ইলিয়াছ হোসেনের ছেলে সিএনজিচালক জামাল হোসেন (৪৫)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দুপুরে বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা জাবেদ কায়সারের নেতৃত্বে জমিদারহাট কাঁচাবাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভারত থেকে গত সাতদিন আগে আসা ১৪০ কেজি মাংসসহ দোকানের মালিকের ভাই সিএনজিচালক জামাল হোসেনকে আটক করা হয়। পরে তার সহযোগী জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা জাবেদ কায়েসার বলেন, মাংসগুলো ভারত থেকে চট্টগ্রাম হয়ে তাদের কাছে আসে বলে আটকরা স্বীকার করেছেন। মাংসগুলো পচা। এসব মাংস মানবদেহের জন্য ক্ষতিকর। এতে কেমিক্যাল মেশানো রয়েছে। আটক জাহাঙ্গীরকে ছয় মাস ও জামালকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।