ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে বিদেশি পিস্তলসহ দুইজন গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাপুর ইউপি থেকে একটি বিদেশি পিস্তলসহ ফরহাদ ও নাঈমুল হাসান নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতাররা হলেন- আমানউল্যাপুর ইউপির মোহাম্মদপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ফরহাদ ও চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার বেলাল আমিনের ছেলে নাঈমুল হাসান।
বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ জানান, দিবাগত রাত দেড়টার দিকে মোহাম্মদপুর এলাকায় অভিযান চালানো হয়। সন্দেহজনক গতিবিধি দেখে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহে তল্লাশি চালিয়ে আমেরিকার তৈরি ৭.৫ বোরের একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।