ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

ফেনীতে ছাত্রলীগেরর প্রতিষ্ঠাবার্ষিকী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, ২০১৪ ও ২০১৫ সালে বিএনপি-জামাত নির্যাতন-নিপীড়ন করেছে দেশের মানুষ তা দেখেছে। পেট্টোল বোমা মেরে সাধারণ মানুষকে জ্বালিয়ে-পুড়িয়ে হত্যা করেছে। যারা ধানের শীষ মার্কা নিয়ে নির্বাচন করতে নেমেছেন তাদের নির্বাচন করার অধিকার বিএনপির নেই। তবুও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সেই সুযোগ দিয়েছেন। নির্বাচন করতে নেমে যদি সাধারণ মানুষের উপর, ছাত্রলীগ নেতাকর্মীদের উপর অসদাচরণ করেন ছাত্রলীগকে সাথে নিয়ে প্রতিহত করা হবে। সন্ত্রাসের আশ্রয় নিয়ে নয়, সাধারণ মানুষের কাতারে নেমে নির্বাচন করুন। ছাত্রলীগ যেভাবে সুসংগঠিত হয়েছে বিএনপিকে জবাব দেয়ার জন্য তারাই যথেষ্ট। সুতরাং সাবধান হয়ে যান। যদি অপকর্মে লিপ্ত হন নিজের পায়ে নিজে কুড়াল মারবেন। কোনরকম ছাড় দেয়া হবেনা। অতীতের সন্ত্রাসের মানসিকতা পরিহার করুন। অপকর্ম করলে চরম খেসারত দিতে হবে। ওদের ১ ফেব্রুয়ারির পর থেকে ফেনী জেলায় কোন স্থান দেয়া হবেনা বলেও হুঁশিয়ারী দেন তিনি।

সোমবার রাতে শহরের পৌরসভা চত্ত্বরে ছাএলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সংগঠনটির জেলা সভাপতি এম. সালাহউদ্দিন ফিরোজের ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য আবদুর রহমান বি.কম, জেলা আওয়ামীলীগ সভাপতি হাফেজ আহম্মদ, সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, মহিলা আওয়ামীলীগ সভাপতি জাহানআরা বেগম সুরমা, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। সাবেক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিদারুল কবির রতন, জহিরুল ইসলাম জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক সফিকুর রহমান, ইফতেখার ইসলাম, মোজাম্মেল হক বাহার, হানিফ কিরন, অ্যাডভোকেট শাহজাহান সাজু, শুসেন চন্দ্র শীল, শাহাদাত হোসেন রিন্টু।

নিজাম হাজারী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছেন। ছাত্রলীগের সাবেক একজন কর্মী হিসেবে অত্যন্ত গর্বিত ও সম্মানিত বোধ করছি। ২০১১ সালে ফেনী পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী হয়েছি। সেবছর ৪ জানুয়ারি দিদার-শুসেনের নেতৃত্বে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছিল। সেই ছাত্রলীগের ভূমিকার কারনে পৌরসভার নির্বাচনে নিবাচিত হয়েছিলাম। এই বছর এই মাসেই ফেনী পৌরসভা নির্বাচন। এখন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে নৌকার প্রার্থী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কাছে পাঠিয়েছিলেন। নির্বাচনের পূর্বমূহুর্তে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী। আগামী ৩০ জানুয়ারি নির্বাচনে স্বপন মিয়াজী বিপুল ভোটে নির্বাচিত হবে। পরে সাবেক নেতাদের হাতে সন্মামনা তুলে দেয়া হয়।