ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

ফেনীতে স্বাস্থ্য কার্যক্রম পরিদর্শনে সেব্রিনা ফ্লোরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২১  

স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত মহাপরিচালক ও কোভিড-১৯ টিকা বিতরণ ও প্রস্তুত কমিটির সদস্য সচিব ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ফেনীতে চলমান স্বাস্থ্য বিভাগের কার্যক্রম ও কোভিড-১৯ ভ্যাকসিন বুথ পরিদর্শন করেছেন।  বুধবার সকালে তিনিসহ স্বাস্থ্য বিভাগের একটি দল ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতাল থেকে পরিদর্শন কার্যক্রম শুরু করেন।
এসময় তিনি হাসপাতালের নতুন ভবন ও পুরীতন ভবনে স্থাপিত কিডনী ডায়ালাইসিস বিভাগ পরিদর্শন করেন৷ এরপর ফেনী জেনারেল হাসপাতালে করোনা টিকা প্রদানের জন্য স্থাপিত বুথ পরিদর্শন করেন সেব্রিনা।

পরে ফুলগাজী উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্স ও টিকা কেন্দ্রগুলো পরিদর্শন ও পরশুরামের সুবার বাজারে টিকা কেন্দ্র ও উপস্বাস্থ্য কেন্দ্র  পরিদর্শন করার কথা রয়েছে।

বিকালে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু কর্ণারের উদ্বোধন করবেন এবং ফেনী সদরের ধর্মপুর ইউনিয়নের জেরকাছাড় গ্রামে অবস্থিত বক্ষ্যব্যাধি হাসপাতাল সংলগ্ন জমিতে প্রস্তাবিত ট্রেনিং একাডেমির জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করবেন তিনি।

পরিদর্শনকালে স্বাস্থ্য বিভাগের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক হাসান শাহরিয়ার কবির, সিভিল সার্জন মীর মোবারক হোসেন দিগন্ত, ফেনী বিএমএ সভাপতি অধ্যাপক সাহেদুল ইসলাম কাওসার, সাধারণ সম্পাদক বিমল চন্দ্র দাস, ফেনী সদর হাসপাতালের তত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী, সিনিয়র কনসাল্টেন্ট কামরুজ্জামান ও আরএমও ইকবাল হোসেন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।