ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ঈদে আসছে শাকিবের ‘হ্যাকার’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক মালেক আফসারীর রসায়নটা সবসময়ই জমজমাট। সর্বশেষ তাদের ‘পাসওয়ার্ড’ ছবিটি গল্প নকলের অভিযোগ উঠলেও ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখে। সেই ধারাবাহিকতায় ফের নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেতা-নির্মাতা জুটি।
এ খবর বেশ পুরনো যে শাকিবকে নিয়ে ‘হ্যাকার’ নামের ছবি নির্মাণ করবেন মালেক আফসারী। অনেক আগেই এই ছবির ঘোষণা এসেছে। তখন পরিচালক বলেছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর কেটে গেছে অনেকটা সময়। এ ছবির আর কোনো তথ্য পাওয়া যায়নি।

এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।  এমন খবর কয়েকদিন ধরে সিনেমাপাড়ায় ছড়িয়ে পড়েছে। 

এ খবর সম্পর্কে নিশ্চিত হতে নির্মাতা মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হয়। বিষয়টি নিয়ে বুধবার এই নির্মাতা ডেইলি বাংলাদেশকে বলেন, আমিও খবরটা শুনেছি যে প্রযোজক শাকিব খান ছবিটি শুরু করবেন। সেটা কবে কখন তা নিশ্চিত নই। আমিও ছবিটি নির্মাণের জন্য প্রস্তুত রয়েছি। অনেকদিন আগে ছবিটি নির্মাণের প্রসঙ্গে আলোচনা হয়েছে তাই আমার পক্ষে আসলে কিছু বলাও সম্ভব নয়। তবে রোজার ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এটা সত্যি হতেও পারে।

ছবিটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমাকেও এমনটিও শোনা যাচ্ছে। এ ব্যাপারে মালেক আফসারী বলেন, জনপ্রিয় ও ভালো শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ হবে। এখানে অনেক প্রিয়মুখকেই দেখা যাবে। তবে এ বিষয়েও এখন কিছু বলতে পারছি না। সবকিছু চূড়ান্ত হলে এসকে মাল্টিমিডিয়া থেকেই জানানো হবে।