ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

কিংবদন্তি অভিনেতা কার্ক ডগলাস মারা গেছেন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

হলিউডের কিংবদন্তি অভিনেতা কার্ক ডগলাস মারা গেছেন। যুক্তরাষ্ট্র স্থানীয় সময় বুধবার ১০৩ বছর বয়সে তিনি মারা যান বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।
কার্ক ডগলাসের মৃতুতে সংবাদ মাধ্যমে বিবৃতি দিয়ে ছেলে মাইকেল বলেন, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আজ আমাদের ছেড়ে ১০৩ বছর বয়সে বাবা কার্ক ডগলাস চলে গেছেন।

নিউইয়র্কে জন্ম নেয়া ২০ শতকের সব থেকে জনপ্রিয় অভিনেতাদের অন্যতম কার্ক  ডগলাস। কিন্ডারগার্টেনে পড়াকালীন ‘দ্য রেড রবিন অব স্প্রিং’ আবৃত্তি করে সাড়া ফেলে দিয়েছিলেন। ১৯৪৬ সালে প্রথমবার অভিনয় করলেন ‘দ্য স্ট্রেঞ্জ লাভ অব মার্থা আইভার্স’ ছবিতে। পরে নব্বইটিরও বেশি টেলিভিশন নাটক ও চলচ্চিত্রের নায়ক হয়েছিলেন তিনি। ক্ল্যাসিক চলচ্চিত্র ‘সাইক্লোপস’-এর মধ্য দিয়ে তিনি হয়ে উঠেছেন সিনেমাপ্রেমীদের প্রিয় অভিনেতা।

ষাটের দশকের জনপ্রিয় এই অভিনেতা একাধারে মঞ্চ ও সিনেমায় অভিনয় করে গেছেন। তবে তার প্রিয় জায়গা ছিলো মঞ্চ।