ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

জামিয়া কাণ্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশকে সমালোচনা রঙ্গোলীর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

আবারো শিরোনামে কঙ্গনা রানাউতের বড় বোন রঙ্গোলী চাণ্ডেল। এবার মহেশ ভাটের বড় মেয়ে অভিনেত্রী পূজা ভাটকে জড়িয়ে মন্তব্য করলেন তিনি। 
জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের উপর পুলিশি নির্যাতনের ঘটনায় শাহরুখ, আমির, রণবীর-সহ বলিউডের প্রথম সারির অভিনেতারা যখন চুপ তখন আয়ুষ্মান, রাজকুমার, অনুরাগ কাশ্যপ, মহেশ ভাটের মতো হাতেগোনা কয়েকজন সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছিলেন।


 
মহেশ ভাট টুইটারে খোলাখুলি জামিয়া কাণ্ডে পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে লেখেন, ভাঙতে সবাই পারে, গড়তে পারে ক’জন। মহেশ আরো লেখেন, এই আইন একেবারেই দুর্বল এবং মনুষ্যত্ব রক্ষা করতে অক্ষম। একটি ভিডিও শেয়ার করেন মহেশ, সেখানেও জামিয়ার শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে দেখা যায় তাকে।

এরপরই মহেশের সেই টুইট শেয়ার করে রঙ্গোলী লেখেন, অনুপ্রবেশকারীদের জন্য কী দুঃখই না হচ্ছে আপনার। এখানেই থামেননি তিনি, মহেশ ভট্টকে উদ্দেশ্য করে রঙ্গোলী লেখেন, ভাট সাব, বই পড়লেই ভদ্রলোক হওয়া যায়না। যুবতী কন্যাকে কোলে বসিয়ে চুম্বনের ছবি তোলেন, মানুষ কাজের মধ্য দিয়েই বড় হয়। আপনি দেশের জন্য কি করেছেন? এই সব এখানে চলবে না।

বহু বছর আগে এক ম্যাগাজিনের কভার শুটে মহেশ ভাট এবং মেয়ে পূজা ভাটের চুম্বনের দৃশ্যের প্রসঙ্গকেই টেনে এনে মহেশকে আক্রমণ করেন রঙ্গোলী।

যদিও রঙ্গোলীর ওই টুইট নিয়ে কেউ কেউ তাকে সমর্থন জানিয়ে লিখেছেন, যা বলেছ ঠিক বলেছ। আবার কেউ লিখেছেন, মহেশ ভাটের মতের সঙ্গে তোমার মতামত মিলতে নাও পারে, কিন্তু তাই বলে নিজের কন্যাকে জড়িয়ে কাউকে এ রকম মন্তব্য করে তুমি নিজেই তোমার রুচির পরিচয় দিলে।


 
যদিও কঙ্গনার জীবনে বিতর্ক নতুন নয়। এর আগেও হৃতিক রোশন, কর্ণ জোহর, আলিয়া ভাট এবং মালাইকা আরোরাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে নেটিজেনদের সমালোচনা শুনতে হয়েছে তাকে।