ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

নায়ক হিসেবে শুভই প্রথম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। আগামী ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে তার অভিনীত আলোচিত ছবি ‘সাপলুডু’। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ছবিটির প্রচারণা শুরু করবেন। এর আগে সম্প্রতি লেজার ট্রিটের প্রমোশনের জন্য নতুন ফটোশুটে অংশ নিলেন তিনি।

লেজার ট্রিট সৌন্দর্য্য বিকাশে অবদান রাখে। মানুষের সৌন্দর্য্যকে আরো নান্দনিক করে উপস্থাপন করতে দীর্ঘদিন ধরে ভূমিকা রাখছে লেজার ট্রিট। অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট নামের এ প্রতিষ্ঠানটি বনানীতে অবস্থিত। আরিফিন শুভ সম্প্রতি যুক্ত হয়েছেন এই লেজার ট্রিটের সঙ্গে। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনের মানুষের সৌন্দর্য্য বিকাশে অবদান রেখে আসছে। 

প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শুভ বলেন, মানুষেরকে আরো নান্দনিক রূপে উপস্থাপনা করতে সেবা দিয়ে আসছে লেজার ট্রিট। আমরা চলচ্চিত্রের মানুষেরাও সুন্দরকে সিনেমার মাধ্যমে উপস্থাপনা করি। তাই লেজার ট্রিটের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে।

শুভ ছাড়াও এর আগে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, তানজিন তিশা, শার্লিন হোসাইন লেজার ট্রিট এর সঙ্গে যুক্ত হয়েছেন। এবারই প্রথম কোনো চিত্রনায়ক যুক্ত হলেন এই প্রতিষ্ঠানটির সঙ্গে।