ব্রেকিং:
রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

তিনি পাণ্ডের নন, জানিয়ে দিলেন উর্বশী!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

ক্রিকেট খেলোয়াড়দের সঙ্গে অভিনেত্রী প্রেম, বিয়ে নতুন কিছু নয়। এইতো গত বছর এক সঙ্গে পার্টি করতে দেখা যায় ভারতের ক্রিকিট দলের তারকা হার্দিক পাণ্ডে এবং বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলাকে। আর সেখানে তাদের ফ্লার্ট করা দেখে সবাই মনে করছিলো এবার দু’জনে চুটিয়ে প্রেম করছেন। 
দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্ক নিয়ে সমালোচনা চলছিলো সোশ্যাল মিডিয়ায়। এমনকি ইউটিউবে একটি ভিডিও আপলোড হয়েছিল। কিন্তু এবার গোটা বিষয়টি নিয়ে নিজের ‘ক্ষোভ’ প্রকাশ করলেন অভিনেত্রী উর্বশী রাউটেলা।

ইউটিউবে যে ভিডিওটি আপলোড হয়েছে, সেখানে লেখা হয়েছে, প্রাক্তন বয়ফ্রেন্ডের কাছ থেকে সাহায্য চাইলেন উর্বশী রাউটেলা। সে প্রসঙ্গে উর্বশী বলেছেন, তার সঙ্গে হার্দিক পাণ্ডের কখনোই কোন সম্পর্ক ছিল না। আর এই ধরনের খবরের ফলে পারিবারিক জীবনে তাকে সমস্যার মুখে পড়তে হচ্ছে। কারণ তাকে পরিবারের জবাবদিহি করতে হয়।

ইউটিউবের ওই ভিডিওর স্ক্রিনশট দিয়ে উর্বশী লিখেছেন, আমি বিনয়ের সঙ্গে সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলকে অনুরোধ করছি, এই ধরনের হাস্যকর ভিডিও আপলোড করা বন্ধ হোক। আমার একটা পরিবার আছে যেখানে আমাকে এই সব কথার জবাব দিতে হয় এবং এ সববের কারণে পরিবারে সমস্যার সৃষ্টি করে।