ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

২ কাউন্সিলর প্রার্থীর উপর হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২১  

ফেনী পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর উপর হামলার ঘটনা ঘটেছ। শনিবার পৌরসভার ১৪নং ওয়ার্ডে সকালে বিএনপি সমর্থিত একজন ও স্বতন্ত্র প্রার্থীর ওপর সরকারি দলীয় প্রার্থীর হামলার অভিযোগ উঠেছ।

স্বতন্ত্র ডালিম মার্কা কাউন্সিলর প্রার্থী তাজুল ইসলাম পাভেল বলেন, সকালে কেন্দ্রের আসার সময় তার উপর হামলা করে এবং তার এজেন্টদের কেন্দ্রে ডুকতে দেয়নি। এছাড়াও তারা মহিলা পোলিং এজেন্টের শরীরে হাত তুলে। অপরদিকে বিএনপি সমর্থিত গাজর মার্কা কাউন্সিলর প্রার্থী এম নরুল ইসলামের উপর হামলা করে তাকে আহত করে।

এদিকে ভোট কেন্দ্রে পুলিশ, র্যাব ও বিজিবির পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে। ভোট কেন্দ্রের বাহিরে থমথমে অবস্থা বিরাজ করছে।