ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুন ২০২০  

ঘোষীত তফসিল অনুযায়ী ফেনীর সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন’২০২০ আজ ১৫ জুন বিকেলে অনুষ্ঠিত হবে। ১০ জুন থেকে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন ফরম বিতরন শুরু হয়।

১৪ জুন বিকাল ৫টা পর্যন্ত সভাপতি পদে ওবায়দুল হক, মেহেরাব হোসেন মহেদি, গাজী মোঃ হানিফ ও জহিরুল হক সজীব, সাধারন সম্পাদক- পদে মোঃ ছালাহ উদ্দিন ও বাহার উল্লাহ বাহার, যুগ্ন সম্পাদক পদে রাসেল চৌধুরি ও আবদুর রহিম, কোষাধ্যক্ষ পদে আফতাব হোসেন, দপ্তর সম্পাদক- পদে নুরুল আলম, প্রচার সম্পাদক পদে আবু মুছা তুহিন মনোনয়ন জমা দেন। নির্বাহী সদস্যপদে নান্টু লাল দাস, শহীদুল ইসলাম, নাছির উদ্দিন, শাহ শহীদুল ইসলাম , গিয়াস উদ্দিন মামুন, আবদুল্লাহ মাসুদ, মনোনয়ন জমা দেন।

একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন, যুগ্ন সম্পাদক পদে রাসেল চৌধুরি ও আবদুর রহিম, কোষাধ্যক্ষ পদে আফতাব হোসেন, দপ্তর সম্পাদক- পদে নুরুল আলম, প্রচার সম্পাদক পদে আবু মুছা তুহিন মনোনয়ন জমা দেন। নির্বাহী সদস্যপদে নান্টু লাল দাস, শহীদুল ইসলাম, নাছির উদ্দিন, শাহ শহীদুল ইসলাম , গিয়াস উদ্দিন মামুন এবং আবদুল্লাহ মাসুদ,।

এর আগে বৃহষ্পতিবার বিকেলে ভোরেরকাগজ কার্যালয়ে কার্যকরি কমিটি ও নির্বাচন কমিশনের যৌথসভায় হালনাগাদ করে ২০ সদস্যের ভোটার তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচন পরিচালনার দায়ীত্বে আছেন , সৈয়দ মনির আহমদ, মহি উদ্দিন খোকন ও ডাঃ শুকলাল দেবনাথ। নির্বাচন পর্যবেক্ষণের দায়ীত্বে থাকবেন বাংলাদেশ মানবাধিকার সম্মিলন এর চেয়ারম্যান এড. জাহাঙ্গীর আলম নান্টু, ফেনী’ জর্জকোর্টের আইনজীবি এড হাসান মাহমুদ মামুন ও নজরুল একাডেমির সোনাগাজী শাখার সভাপতি নুরুল আমিন পলাশ।