ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

ফেনীতে গাঁজাসহ দুই রোহিঙ্গা যুবক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২৩  

ফেনীতে ২০ কেজি গাঁজাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব। শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকা থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার মোচনী নয়াপাড়া ক্যাম্পের শামসুল আলমের ছেলে মো. রবি আলম (১৮) ও মোহাম্মদ জোহার ছেলে মো. মফিজুর রহমান (১৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকার অবস্থান নেয়। এসময় গাঁজা নিয়ে গাড়িতে ওঠার সময় মো. রবি আলম ও মো. মফিজুর রহমান নামে দুই রোহিঙ্গা যুবককে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে সঙ্গে থাকা দুটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দু’জনই মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক। বাংলাদেশে আশ্রয় থাকাকালিন সময়ে রোহিঙ্গা ক্যাম্প থেকে অনুমতি না নিয়ে পালিয়ে মাদক কারবারে লিপ্ত হয়েছে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, কক্সবাজারসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গাঁজা সহ আটককৃত দুই রোহিঙ্গার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।