ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

কাদের মির্জার গাড়িবহরে দুই দফায় হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

বহুল আলোচিত নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার গাড়ি বহরে দফায় দফায় হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে তিনি শপথ গ্রহণের উদ্দেশ্যে নোয়াখালীর বসুরহাট থেকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যাওয়ার পথে সকালে ফেনীর দাগনভূঁইয়ায়  এবং ফের দুপুর ২টার দিকে চট্টগ্রামের সিপ্লাস টিভির অফিসের নিচে মেয়রের পার্কিং করা গাড়ি বহরে অজ্ঞাত একদল দুর্বৃত্ত ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে মেয়রের বহরের থাকা একটি গাড়ির কাঁচ ভেঙ্গে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বসুরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র তার পৌরসভার নির্বাচিত সকল সদস্যদের নিয়ে  বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে হামলাকারীরা ফেনীর জেলার দাগনভূঞা বাজারে আবদুল কাদের মির্জার গাড়ি বহরে ইট পাটকেল ও ডিম নিক্ষেপ করে।

পরে তিনি শপথ গ্রহণ শেষে দুপুরে চট্টগ্রামের সিপ্লাস টেলিভিশনে সাক্ষাতকার দেওয়ার জন্য টিভি অফিসের নিছে গাড়ি রেখে ওপরে ওঠলে অজ্ঞাত দুর্বৃত্তরা নিচে রাখা গাড়িবহর লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় একটি গাড়ির কাঁচ ভেঙ্গে যায়। তবে, এসময় কেউ হতাহত হয়নি। এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেন কাদের মির্জা।