ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

চারশ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ মে ২০২১  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও কর্মহীন চারশত পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ফেনীতে বুধবার ত্রাণ সামগ্রী হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
শহরের রাজাঝির দিঘীর পাড়স্থ জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয় প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা ইউনিটের সেক্রেটারী সাইফুর রহমান, কার্যকরী পরিষদের সদস্য শুসেন চন্দ্র শীল, আবুল হাশেম, সহকারী পরিচালক মো. আলাউদ্দিন পাটোয়ারী, আজীবন সদস্য, সাংবাদিক, যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতি পরিবারকে সাড়ে ৭ কেজি চাল, এক কেজি করে ডাল, তেল, চিনি, লবন ও আধাকেজি সুজি প্যাকেট করে প্রদান করা হয়েছে।
শেষে অতিথিবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্থ কর্মহীন পরিবারের হাতে প্রতিটি প্যাকেট তুলে দেন।
জেলা ইউনিটের সেক্রেটারী সাইফুর রহমান জানান, করোনার কারণে কর্মহীন, দরিদ্র ও দৈনিক উপার্জনের ওপর নির্ভরশীল এবং নারী, শিশু ও প্রতিবন্ধী পরিবারকে অগ্রাধিকার দিয়ে জেলার প্রতিটি উপজেলায় খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে।
উল্লেখ্য; জেলায় খাদ্য সহায়তা পেয়েছে ফেনী সদরে ৭০, ছাগলনাইয়ায় ৬০, পরশুরামে ৭০, ফুলগাজীতে ৬০, সোনাগাজীতে ৭০ ও দাগনভূঞায় ৭০ পরিবার।