ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

দু:স্থদের পাশে দাঁড়ালো ফেনী জেলা এসএসসি ২০০০ ব্যাচ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ মে ২০২১  

প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় ও দু:স্থ ব্যক্তিদের পাশে দাঁড়িয়েছে ফেনী জেলা এসএসসি ২০০০ ব্যাচ।  সোমবার বিকালে ব্যাচের উদ্যোগে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। প্রায় দুইশতাদিক নারী পুরুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

 জানা গেছে, প্রতি বছর ব্যাচের সকল ও প্রবাসী বন্ধুদের উদ্যোগে অসহায় ও দু:স্থ ব্যক্তিদের সহায়তা করা হয়। তারাই ধারাবাহিকতায় এ বছর শতাধিক ব্যক্তিকে খাদ্য সহায়তা, নগদ অর্থ ও স্বাবলম্বী করে তোলার লক্ষ্যে সেলাই মেশিন দেয়া হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, পেঁয়াজ, আলু, তেল, চিনি, দুধ ।
এসময়ে এসএসসি ২000 ব্যাচের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।
আয়োজন কমিটির আহবায়ক মনজুর মামুন জানান সমাজের অসহায়, দুঃস্থদের মাঝে এসহায়তা অব্যহত রাখবে। তিনি সকল বন্ধুদের মানবতার পাশে দাঁড়ানোর আহবান জানান।