ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

এতিম শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২১  

চান্দিনা উপজেলা সদরের আল-আমিন ইসলামিয়া এতিমখানা কমপ্লেক্সের এতিম শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়।

রবিবার (৯ মে) সন্ধ্যায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন- চান্দিনা পৌরসভার সাবেক মেয়র ও এতিমখানা কমপ্লেক্স পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম। চান্দিনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও পৌর আওয়ামীলীগ নেতা মো. বাহারুল ইসলাম বাহার এর অর্থায়নে ৮০ জন এতিম শিশুর মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নতুন পোশাক বিতরণ করা হয়। পরে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম ওয়াজেদিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. মাহবুবুর রহমান।

এসময় অন্যদের মধ্যে উপ¯ি’ত ছিলেন- চান্দিনা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তা মো. আমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. আলী হোসেন, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি প্রভাষক মো. মাসুমুর রহমান মাসুদ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. আবদুল বাতেন, আল-আমিন ইসলামিয়া এতিমখানা কমপ্লেক্সের সুপার মাওলানা দ্বীনুল ইসলাম, হাফেজ মাও. কামরুল ইসলাম, আলী আহাম্মদ, মো. সিরাজুল ইসলাম, মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

এর আগে কমপ্লেক্সের হিফজ বিভাগের বার্ষিক পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।