ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

ইনসাব এর আলোচনা ও ইফতার মাহফিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ মে ২০২১  

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১ মে শনিবার শহরের আপ্যায়ন পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
ইনসাব লক্ষ্মীপুর জেলা শাখার আহবায়ক মোঃ আবদুল মাবুদ (আলম) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা করকারখানা সহকারি পরিদর্শক মহব্বত হোসেন, লক্ষ্মীপুর পৌরসভার প্রশাসনিক সচিব মোঃ আনোয়ার হোসেন, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রায়হান, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ প্রমুখ। এতে প্রধান বক্তা ছিলেন ইনসাব লক্ষ্মীপুর জেলা শাখার সদস্য সচিব মোঃ নুর আলম। এছাড়াও শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শ্রমিকদের সম্মান করতেন, ভালোবাসতেন, এবং শ্রমিকদের সম্মান দিয়ে কথা বলার নির্দেশনা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে শ্রমজীবী মানুষের ভাগ্য পরিবর্তন এবং দুঃখ-দুর্দশা লাঘবে কাজ করছে।
আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।