ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়িতে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

দুটি উপজেলার ১৬টি ইউপি ও ২টি পৌরসভায় ১০ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করেন তিনি। প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুরের ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ১টি করে সাবান দেয়া হয়।

এছাড়া জাহাঙ্গীর আলম ত্রান সরবরাহে নিয়োজিতদের ২০ হাজার বিভিন্ন ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করেন। এরমধ্যে ছিলো পিপিই, গ্লাভস, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। প্রতি ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা এ ত্রান সহায়তা ঘরে ঘরে পৌছে দেন।

এ সময় চাটখিল ইউএনও দিদারুল আলম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন, পৌর মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।