ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে পুলিশের বিশেষ সভা অনুষ্ঠিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

বেগমগঞ্জ, পৌর অডিটোরিয়াম, চৌমুহনী, নোয়াখালীতে... বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে যানজট নিরসন, পরিষ্কার-পরিচ্ছন্নতা, আইন-শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণে কর্ম- পরিকল্পনা বিষয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব মোঃ আলমগীর হোসেন, পুলিশ সুপার, নোয়াখালী। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব মোঃ শাহ জাহান শেখ, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, বেগমগঞ্জ। জনাব মোঃ মাহবুবুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা,বেগমগঞ্জ।
জনাব মোঃ হারুন-অর-রশিদ,অফিসার ইনচার্জ, বেগমগঞ্জ মডেল থানা। জনাব ওমর ফারুক বাদশা, চেয়ারম্যান, বেগমগঞ্জ, উপজেলা পরিষদ। সভাপতি হিসেবে উপস্হিত ছিলেন জনাব আক্তার হোসেন ফয়সাল, মেয়র,চৌমুহনী পৌরসভা, নোয়াখালী। উপস্থিত অতিথিবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী সফলতার সহিত সম্পন্ন করার লক্ষ্যে উপরোক্ত বিষয় গুলোকে অালোকপাত করে বক্তব্য প্রদান করেন।