ব্রেকিং:
নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা
  • রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

পরীক্ষা দিতে যাওয়ার সময় স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে সহপাঠীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালী সদর উপজেলার মাইজদী শহরে নিশাত নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে সহপাঠীরা। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।আহত নিশাত শহরের বিশ্বনাথ এলাকার বাসিন্দা। সে হরিনারায়ণপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, দুপুরে মডেল টেস্ট পরীক্ষা দিতে স্কুলে যাচ্ছিলো নিশাত। পথিমধ্যে গুপ্তাংক এলাকায় পৌঁছালে সহপাঠী জাবেদ, অনিক, আহনার, অপূর্বসহ কয়েকজন নিশাতকে ঘিরে ধরে। এ সময় তারা নিশাতকে বেদম মারপিট করে এবং ধারালো ছুরি দিয়ে কোমরের নিচে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আশেপাশের লোকজন আহত অবস্থায় নিশাতকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করান। তবে কি জন্য তাকে সহপাঠীরা মেরেছে তা বলেনি ওই শিক্ষার্থী।

সুধারাম থানার ওসি মো. নবীন হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের পরিবার এখন পর্যন্ত থানায় লিখিত কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।