ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ আটক-২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ আগস্ট ২০২০  

ফেনীতে ইয়াবা ও দাগনভূঁঞায় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার বিকালে শহরের ট্রাংক রোড়ে ২৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল করিমকে (৩৫) আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। অপরদিকে দাগনভূঁঞা পৌরসভার আজিজ ফাজিলপুর এলাকা থেকে সকালে ৪০ বোতল ফেন্সিডিলসহ সিএনজি অটোরিক্সা চালক রবিউল আলম পলাশকে (২৪) আটক করে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এন এম নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে শহরের ট্রাংক রোড হাজী গোলাম রসূল মার্কেটের এস টি এন্টার প্রাইজের সামনে থেকে ২৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল করিম কে আটক করা হয়। আটক করিম ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষীন তারাকুচা গ্রামের হিরমত আলী চৌধুরী বাড়ির আবুল কালামের ছেলে। ইয়াবাসহ আটক আব্দুল করিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে দাগনভূঁঞা পৌরসভার আজিজ ফাজিলপুর এলাকায় অভিযান চালায়। এসময় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ইব্রাহিম অটো হাউজ নামীয় পার্সের দোকানের একটি সিএনজি অটোরিক্সা আটক করে। এসময় ৪০ বোতল ফেন্সিডিলসহ অটোরিক্সা চালক রবিউল আলম পলাশকে আটক করে পুলিশ। আটক রবিউল ফুলগাজী উপজেলার দক্ষিণ শ্রীপুর কলি উদ্দিন ভূঁঞা বাড়ীর আবুল কালাম আজাদ ওরফে রকালা মিয়ার ছেলে। আটক রবিউলে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।