ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী বেগমগঞ্জ-সেনবাগে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। মঙ্গলবার সকালে বেগমগঞ্জ ও নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগে এ দুর্ঘটনা ঘটে।

উপজেলার একলাশপুর বাজার সংলগ্ন উকিল সড়কে ভ্যানে করে বালু তোলার সময় বিপরীত দিক থেকে একটি পিকআপ এসে বালুর ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ৪ জন গুরুতর আহত হয়। পরে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যজনকে ঢাকায় নেয়ার পথে দুইজনই মারা যায়। অন্য দুইজন স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 

নিহতরা হলেন, আব্দুল আল মামুন ও মো. নুর নবী। 

অপরদিকে, সকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউপির গোপাল পুকুরের সামনে দুর্ঘটনায় আবু সায়ীদ শাহিন এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। 

নিহত শাহিন সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে এবং উপজেলার সেবারহাট বাজারের একজন ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, ব্যবসায়ী শাহিন সেনবাগ পৌরসভা এলাকা থেকে তার সেবারহাট বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে ফেনী থেকে নোয়াখালীগামী একটি বেপরোয়া গতির ইটবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান শিকদার ও সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।