ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

করোনা সন্দেহে মৃত ব্যক্তিকে দাফনের পর এএসপির আবেগঘন স্ট্যাটাস

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

বগুড়ার শিবগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে মৃত ব্যক্তিকে দাফন করেছে পুলিশ। দাফন শেষে আবেগঘন এক ফেসবুক স্ট্যাটাসে পুরো ঘটনা জানিয়েছেন শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের এএসপি কুদরত-ই-খুদা শুভ।
শনিবার রাতে ওই উপজেলার পাকুড়তলা মাজারের পাশে তার দাফন সম্পন্ন হয়। তবে এ সময় মৃতের স্বজন কিংবা গ্রামের কাউকে দেখা যায়নি।

এ সময় শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের এএসপি খুদরত-ই-খুদা শুভ, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, করোনায় আক্রান্ত সন্দেহে মৃত ব্যক্তির কবর খুঁড়তে নামেন শিবগঞ্জ থানার এসআই মোস্তাফিজ ও এসআই আহসানসহ চার পুলিশ সদস্য।

ফেসবুক স্ট্যাটাসে এএসপি কুদরত-ই-খুদা শুভ লেখেন, একটি লাশ দাফন করে এভাবে স্ট্যাটাস দিয়ে জানাতে হবে তা কখনো ভাবিনি। মানুষের মাঝে মানবিকতা জাগাতে এতটা গলদঘর্ম হতে হবে, তা কখনো জানা ছিল না। সকাল থেকেই নানা বাধা-বিপত্তি আর নাটকীয়তার অবসান ঘটিয়ে রাত পৌনে ৮টায় কর্তৃপক্ষের নির্দেশনা মেনে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে দাফন সম্পন্ন করা হলো। নির্বিঘ্নে দাফন সম্পন্ন করতে অতিরিক্ত দুই প্লাটুন স্পেশাল আর্মড ফোর্স নিয়োজিত ছিল।