ব্রেকিং:
এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ইয়াবা সেবনে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদক সেবনে বাধা দেয়ায় ওমর ফারুক নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে কয়েকজন মাদকসেবী।

সোমবার দুপুরে উপজেলার চৌমুহনী চৌরাস্তায় এ ঘটনা ঘটে। আহত ওমর ফারুক উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের আবদুল গফুরের ছেলে।

তিনি স্থানীয় সামাজিক সংগঠন যুব কল্যাণ সংঘের সহ-সভাপতি এবং সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকার কয়েকজন বখাটে যুবক স্থানীয় যুব কল্যাণ সংঘের অফিসের ভেতরে ঢুকে ইয়াবা সেবন করে। এ ঘটনায় তাদেরকে বাধা দিলে তারা ওমর ফারুকের ওপর ক্ষিপ্ত হয়। তাকে নানাভাবে হুমকিও দিয়েছে। সোমবার ওমর ফারুক সোনাইমুড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে চৌরাস্তা জননী বাসস্ট্যান্ড এলাকায় কয়েকজন যুবক তার পথ রোধ করে। কিছু বুঝার আগেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ ১০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।