ব্রেকিং:
দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

কসবা পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আওয়ামী লীগের মেয়র

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচন আগামী ২ নভেম্বর। শেষদিন মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. গোলাম হাক্কানি। রোববার দুপুরে কসবা পৌরসভার নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. জিল্লুর রহমানের কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, শেষ পর্যন্ত আর কোনো প্রার্থী এ পদে মনোনয়ন ফরম জমা না দেওয়ায় দাখিল না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন মো. গোলাম হাক্কানি।

সূত্রটি আরো জানায়, মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষদিন ছিল রোববার। এদিন মেয়র পদে একমাত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মো. গোলাম হাক্কানি। এছাড়া  কাউন্সিলর পদে ৯টি সাধারণ ওয়ার্ড ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ৪৫ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন।

কসবা পৌরসভার নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. জিল্লুর রহমান বলেন, মেয়র পদে মো. গোলাম হাক্কানি ছাড়া আর কেউ মনোনয়ন ফরম দাখিল করেননি। যাচাই-বাছাইয়ে মনোনয়ন বৈধ হলে ও প্রার্থিতা প্রত্যাহার না করলে তিনিই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হবেন।

রিটার্নিং অফিসার আরো বলেন, এ পৌরসভায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হবে। কসবা পৌরসভার মোট ভোটার ২৯ হাজার ৮০০ জন।

এ সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, পৌরসভার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূঁইয়া বকুল, উপজেলা যুবলীগের সভাপতি এম.এ আজিজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ।