ব্রেকিং:
দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ আয়োজন করেছে জেলা যুবলীগ। ২৫ শে সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর ঈদগাহ ময়দানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন নোমান, লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন আরিফ, রায়পুর উপজেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া সহ জেলা উপজেলা এবং সাবেক যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪ তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে অতিথিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া চান।
 
লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করে সকল মুসলিমদের কাছে দোয়া চেয়েছেন। এসময় তিনি বলেন, লক্ষীপুরের যুবলীগ প্রধানমন্ত্রী দিকনির্দেশনা মতে কাজ করে আসছেন এবং ভবিষ্যতেও প্রধানমন্ত্রী দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবে ইনশাআল্লাহ।

পরিশেষে ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবলীগের সার্বিক সহযোগিতায় উপস্থিতি মুসল্লিদের মাঝে বিরানির প্যাকেট বিতরণ করা হয়।