ব্রেকিং:
দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

সাকিবই হতে যাচ্ছেন টুর্নামেন্ট সেরা!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

বিশ্বকাপে বাংলাদেশ এবার অনেক প্রত্যাশা নিয়ে গেলেও হতাশ করেছে ভক্ত-সমর্থকদের। দলগত ব্যর্থতা থাকলেও ঠিক যেন স্বপ্নের মতো এক আসর কাটিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার ম্যান অব দ্যা টুর্নামেন্টের দৌঁড়েও এগিয়ে আছেন বাংলাদেশের এই সেরা তারকা।

গ্রুপ পর্ব থেকে বাদ পড়লেও বিশ্বকাপে আলো ছড়িয়েছেন সাকিব। এই প্রথম বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হওয়ার দৌড়ে এগিয়ে আছেন সাকিব। এক প্রকার টুর্নামেন্ট সেরা নিশ্চিত।

তারপরও সাকিবের প্রতিদ্বন্দ্বী রয়েছেন মাত্র দু’জন। তবে সাকিবের থেকে অনেক পিছিয়ে রয়েছে ইংল্যান্ডের ব্যাটসম্যান জো রুট এবং নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এই দুজনই এখন পারেন সাকিবকে টুর্নামেন্ট সেরার পুরস্কার বঞ্চিত করতে। তবে সেটি করতে হলে অকল্পনীয় কিছু করতে হবে তাদের দুজনকে।

৮ ম্যাচে সাকিবের ঝুলিতে ৬০৬ রানের পাশাপাশি রয়েছে ১১ উইকেট। এই উইকেট গুলি সাকিবকে এগিয়ে রেখেছে অন্যদের তুলনায়। অন্যদিকে, ৫৪৯ রান করেছেন ইংলিশ টপ অর্ডার ব্যাটসম্যান রুট। কিউই অধিনায়ক উইলিয়ামসন করেছেন ৫৪৮ রান।