ব্রেকিং:
নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি
  • রোববার ১২ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৯ ১৪৩১

  • || ০৩ জ্বিলকদ ১৪৪৫

আওয়ামী লীগের বর্ধিত সভায় ক্ষমা চাইলেন এমপি একরাম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নিজ কৃতকর্মের জন্য সকলের কাছে ক্ষমা চাইলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। তিনি বলেন, আমার ওপর অনেকেই মনে কষ্ট পেতে পারেন। আমার সকল ভুলত্রুটির জন্য আমি সকলের নিকট ক্ষমা প্রার্থনা করছি। এ সময় বিএনপি’র তাণ্ডবের বিরুদ্ধে ডাকা সমাবেশে অংশ নিতে বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের মাধ্যমে জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে আহ্বান জানান এমপি একরামুল করিম চৌধুরী। গত বৃহস্পতিবার দুপুরে জেলা শহরে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের বর্ধিত সভায় এ ক্ষমা প্রার্থনা করেন তিনি। সভায় বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদনের পর এই প্রথম বর্ধিত সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাংসদ একরামুল করিম চৌধুরী। সভায় জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও শহীদ উল্যাহ খান সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেনÑ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দি প্রমুখ। 
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আজকে আমাদের মনটা আনন্দে ভরে উঠেছে। বর্ধিত সভায় সকল সংসদ সদস্য উপস্থিত হয়েছেন। আমাদের গর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপনাদের সালাম দিয়েছেন।

মতের অমিল থাকতে পারে কিন্তু একসঙ্গে কাজ করতে পারি। তৃণমূলের সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করা হবে। সভায় নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, ২ আসনের সংসদ সদস্য মোর্শেদ আলম, ৩ আসনের মামুনুর রশীদ কিরণ, ৪ আসনের একরামুল করিম চৌধুরী, ৬ আসনের আয়েশা ফেরদাউসসহ আহ্বায়ক কমিটির ৮৪ সদস্যের মধ্যে ৮৩ জন সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০২১ সালের ৩০শে সেপ্টেম্বর নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরপর থেকে জেলা কমিটির তিন বারের সাধারণ সম্পাদক সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও আহ্বায়ক কমিটির মধ্যে দূরত্ব দেখা দেয়।