ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

‘সুন্দরী মেয়েদের’ ছবি তোলা নিয়ে বাবা-ছেলেসহ তিনজন গুলিবিদ্ধ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ জুলাই ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে ১৫ বছরের দুই কিশোরীর ছবি তোলা নিয়ে বাবা-ছেলেসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব মধুপুর গ্রামের চুঙ্গারপোল এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- উপজেলার গোলাপুর ইউনিয়নের মির্জা নগর গ্রামের কালা মিয়ার ছেলে মো. বেচু মিয়া ও তার কিশোর ছেলে মো. নূর নবী এবং মধুপুর গ্রামের আব্দুর রবের ছেলে মো. হাসান।

আহতরা হলেন- একই গ্রামের আবুল খায়েরের ছেলে আবুল হোসেন, মধুপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. আলাউদ্দিন ও আবুল।

স্থানীয়রা জানায়, ঈদের দ্বিতীয় দিন বিকেলে সাজগোজ করে বাড়ির পাশে ঘুরতে বের হন পূর্ব মধুপুর গ্রামের দুই কিশোরী। এ সময় তাদের ছবি তোলার চেষ্টা করছিলেন পশ্চিম মধুপুর গ্রামের বখাটে যুবকরা। বিষয়টি পূর্ব মধুপুরের কয়েকজনের নজরে এলে ছবি তুলতে বারণ করেন।

এ নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভুক্তভোগী কিশোরীরা বাড়িতে গিয়ে বিষয়টি স্বজনদের জানান। পরে তারাও অভিযুক্তদের শাসিয়ে যান। এরপর সন্ধ্যার দিকে পশ্চিম মধুপুরের বখাটে কালু, বিজয়, শাকিল, বাহারের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল পূর্ব মধুপুর গ্রামে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে দুই পথচারীসহ তিনজন গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মো. রুহুল আমিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গুলিবিদ্ধ তিনজন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।