ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে অস্ত্রসহ রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড আটক।

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে ইমন হোসেন ইছালাম (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান, একটি হাতলযুক্ত এসএস পাইপ উদ্ধার করা হয়।

আটক ইমন হোসেন কুখ্যাত রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত ইমন হোসেন ইছালাম দক্ষিণ নাজিরপুর গ্রামের বাবুল হোসেন প্রকাশ নূর মিয়ার ছেলে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে সোমবার রাতে বেগমগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে রয়েল গ্রুপের সেকেন্ড ইন কমান্ড ইমন হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে রাত ২টার দিকে ৬ নম্বর ওয়ার্ড মুজাহিদপুর গ্রামের মাসুদের মাছের প্রজেক্টে অভিযান চালানো হয়। এসময় ওই প্রজেক্টের ভিতর থেকে একটি দেশীয় পাইপগান, একটি হাতলযুক্ত এসএস পাইপ (দেশীয় অস্ত্র) উদ্ধার করা হয়।

ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় গ্রেপ্তারকৃত অস্ত্রধারী সন্ত্রাসী ইমন হোসেন ইছালামের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।