ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

দর্জি দোকান থেকে করোনা আক্রান্ত ব্যবসায়ী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  

কোম্পানীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে দর্জি দোকান করার সময় এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৫ জুলাই) দুপুর ১টার দিকে তাকে উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র বসুরহাট বাজারের আরডি শপিং মলের তৃতীয় তলা থেকে আটক করে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।

আটককৃত, রমজান আলী খোকন (৩৫), বসুরহাট আরডি শপিং মলের মায়ের দোয়া টেইলার্স এন্ড বোরকা হাউজের কর্ণধার এবং বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের নয়ন হাজি বাড়ির লোকমান হোসেন’র ছেলে।

কোম্পানীগঞ্জ উপজেরা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম জানান, খোকন গত (১০ জুলাই) তার করোনা পজিটিভ রিপোর্ট আসলে তার বাড়ি লকডাউন ঘোষণা করে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। কিন্তু সে করোনায় আক্রান্তের তথ্য গোপন আজ ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার সময় পুলিশ তাকে আটক করে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে পাঠান।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে করোনা আক্রান্ত ব্যক্তিকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।