ব্রেকিং:
দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

দুর্নীতির খবর জানতে চাওয়ায় পৌর কাউন্সিলরের ওপর হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২০  

করোনা ভাইরাসের কারনে অসচ্ছল ব্যক্তিদের প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার প্রনোদনা টাকার নামের একাধিক তালিকায় এক ব্যক্তির মোবাইল নম্বর থাকার প্রতিবাদ করায় নোয়াখালীর সেনবাগ পৌরসভার কাউন্সিলর ওপর হামলা লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি শনিবার সন্ধ্যা সাড়ে ৮টার সময় পৌরসভার ১নং ওয়ার্ড বাতানিয়া দোকান ঘর এলাকায় ঘটে।

অভিযোগ সুত্রে জানাাগছে, করোনা ভাইরাসের কারনে অসচ্ছল ব্যক্তিদের প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার প্রনোদনা (২৫০০) টাকার নামের একাধিক তালিকায় একব্যক্তির মোবাইল নম্বর দিয়ে টাকা উত্তোলন করে। এ বিষয়ে অভিযুক্ত এ্কই এলাকার কামরুল ইসলামের কাছে জানতে চাইলে সে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর মো জসিম উদ্দিন কে গালমন্দ করে। কাউন্সিলর এর প্রতিবাদ করায় অভিযুক্ত কামরুল ও তার ভাই মজিবুর রহমান কচি  সহ এলোপাতাড়ি হামলা শুরু করে শরিরের ভিবিন্ন স্থানে জখম করে। এ সময় তার চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে কাউন্সিলর কে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে চিকিৎসা ও ব্যবস্থা করে।

এই ঘটনার পর কামরুল কাউন্সিলর কে নানা রকম হুমকি প্রদান ও ব্যবহারিত মোটরসাইকেল নিয়ে যায় বলে জানান । এ ঘটনায় আহত ওয়ার্ড কাউন্সিলর মো জসিম উদ্দিন বাদী হয়ে ২ জন অভিযুক্ত করে সেনবাগ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যপারে অভিযুক্ত কামরুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে অভিযোগ সত্য নয় । বিষয়টি উপজেলা ও পৌরসভার তদন্ত করলে দেখা যাবে কার নম্বার আছে সে খানে। তখেন সত্য রেরিয়ে আসবে । ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বলেন, তিনি অভিযোগ পেয়েছেন ।