ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

গ্রাম পুলিশের ছেলের অভিযোগ পুলিশের বিরুদ্ধে!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুলাই ২০২০  

কোম্পানীগঞ্জ চরকাঁকড়ার পাটোয়ারী চকিদার’র(গ্রামপুলিশ) ছেলেকে আটক রেখে টাকা নেয়ার অভিযোগ নিয়ে জনমনে প্রশ্ন। আজ তিনি ও তার ছেলে এস আই রুপন নাথের বিরুদ্ধে অভিযোগ এনেছেন ঘটনাটি নিয়ে সন্দেহ রয়েছে।কারন এই চকিদার এর আগে কোম্পানীগঞ্জ থানার এস আই সাইফুদ্দিন সহ আরো কজন পুলিশের বিরুদ্ধে মামলা করেছিলেন।

সে সময় হিজড়া পিটিয়ে হত্যার মামলায়ও চকিদারের ছেলে আসামী ছিলেন। জোট সরকারের আমলে চকিদার পাটোয়ারীর অত্যাচারে তৎকালীন বিরোধী দলের কর্মি ও তার প্রতিপক্ষরা কেউ ঘরে ঘুমাতে পারেনি বলে জানিয়েছেন স্থানীয়রা। সে সময় দিশেহারা হয়ে ৩ শত লোক গনস্বাক্ষর দিয়েছিলেন তার বিরুদ্ধে বর্তমানেও তার এবং তার ছেলেদের ব্যপারে জিজ্ঞেস করলে স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতারা তাকে অসৎ লোক বলে অবিহিত করে।

এমন একজন চকিদার ও তার ছেলের পুলিশের বিরুদ্ধে টাকা নেয়ার কথার কতটুকু ভিত্তি রয়েছে তা তদন্ত করা প্রয়োজন। কারন যে সিএনজি আটক করে টাকা নেয়ার অভিযোগ সে সিএনজি এখনও পুলিশ হেফাজতে কোম্পানীগঞ্জ থানায় রয়েছে। তাহলে টাকা নিলো কিভাবে?

এ বিষয়ে অভিযুক্ত এস আই রুপন নাথ বলেন, আমি কারো কাছ থেকে কোনো টাকা নি নাই,আমার উর্ধতন কর্মকর্তার বিষয়টি তদন্ত করছেন দোষী সাব্যস্ত হলে যে কোন শাস্তি মাথা পেতে নিব।

তবে স্থানীয় সাংবাদিকদের মতবিরোধ নিয়ে আমাকে ফাঁসানোর অপচেষ্টা করা হচ্ছে। কোম্পানীগঞ্জ থানার ওসি বলেন বিষয়টি নিয়ে তদন্ত চলছে প্রমানিত হলে ব্যবস্থা নেয়া হবে।