ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মে ২০২০  

নোয়াখালীর হাতিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় আবুল কালাম (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার নলচিরা-জাহাজমারা সড়কের ওছখালির মারগেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক জহির উদ্দিনসহ দুইজন আহত হন। নিহত আবুল কালাম হাতিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, মারগেজ এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন আবুল কালাম। এসময় নলচিরা থেকে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সড়কের পাশে পড়ে তিনি মোটরসাইকেল চালক ও এক যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয় আবুল কালামের।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আবুল কালামের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া মোটরসাইকেলটি আটক করে থানায় নিযে আসা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।